ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়ার কারণে মারধর, পরে ছিনতাইয়ের গল্প

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
পরকীয়ার কারণে মারধর, পরে ছিনতাইয়ের গল্প

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মৃধাবাড়ি মোল্লা ব্রিজ এলাকায় রড দিয়ে পিটিয়ে পাঁচ ভরি স্বর্ণালংকার ও দুইলাখ টাকার ছিনতাই করা হয়েছে বলে আজ (২৭ এপ্রিল) সকালে মো. ইকবাল হোসেন (৩৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ী পুলিশের কাছে অভিযোগ করে।

কিন্তু প্রাথমিক তদন্ত শেষে পুলিশ বলছে, ওই ব্যক্তির অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা।

অন্যের স্ত্রীর সঙ্গে পরকীয়ার কারণে তাকে মারধর করা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) ইকবাল হোসেন বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান ইকবাল স্বর্ণকার ব্যবসায়ী। তিনি দুই বিয়ে করেছেন। ছয় মাসের সন্তানসহ প্রথম স্ত্রীকে ছেড়ে দেওয়ার পরে আর একজনকে বিয়ে করেন । এক সময় তার দ্বিতীয় স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়।

এরপর  বিবাহিত এক মহিলার সঙ্গে ইকবালের প্রেম হয়। এই পরকীয়ার সম্পর্ক ওই নারীর স্বামী জানতে পারে।

আজ মাতুয়াইল মৃধাবাড়ী এলাকায় পরকীয়ার কারণেই ওই নারীর স্বামী আর কিছু লোকজন ইকবালকে সড়কে মারধর করে। পুলিশের প্রাথমিক তদন্তে এগুলা বেরিয়ে এসেছে।

আহত ইকবাল ঢাকা মেডিকেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

পুলিশ জানায়, আহত ইকবাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়েছে। সে বিষয়টি অন্য খাতে প্রবাহিত করার চেষ্টা করেছে। তবে তাকে যে মারধর করা হয়েছে এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আগে রোগীর সুস্থ হয়ে উঠুক।

হাসপাতালে সাংবাদিকদের ইকবাল জানান, তার কাছে থাকা স্বর্ণ অলংকারসহ ২ লাখ টাকা মারধর করে ছিনতাইকারীরা নিয়ে যায় পাশাপাশি তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনতাইকারীরা নিয়ে যায়।

আরও পড়ুন: যাত্রাবাড়ীতে ব্যবসায়ীকে পথরোধ করে স্বর্ণালংকার-টাকা ছিনতাই

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪

এজেডএস/ এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।