ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় জাতীয় আইন সহায়তা দিবস উদযাপন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
খুলনায় জাতীয় আইন সহায়তা দিবস উদযাপন 

খুলনা: বর্ণাঢ্য র‌্যালি, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে খুলনায় উদযাপন করা হয়েছে জাতীয় আইন সহায়তা দিবস-২০২৪।  

সরকারের আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের জাতীয় আইনগত সহায়তা দেওয়া সংস্থার উদ্যোগে খুলনা জেলা লিগ্যাল এইড কমিটি দিবসটি উদযাপন করে।

রোববার (২৮ এপ্রিল) সকালে খুলনা জেলা জজ কোর্ট চত্বর থেকে র‌্যালি বের হয়ে মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর আগে আমন্ত্রিত অতিথিরা বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন। র‌্যালি শেষে কোট চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। পরে কোর্ট চত্বরেই অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

খুলনা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান সিনিয়র জেলা ও দায়রা জজ মাহমুদা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানে আও উপস্থিত ছিলেন- খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক, খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক, খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, মহানগর দায়রা জজ মো. শরীফ হোসেন হায়দার, চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোমিনুন নেছা, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুনন্দ বাগচি, খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও জেলা লিগ্যাল এইড অফিসার মো. শরীফুর রহমান।  

এদিকে দিবসটি উপলক্ষে আয়োজন করা হয়েছে দিনব্যাপী লিগ্যাল এইড মেলা।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।