ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
যাত্রাবাড়ীতে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

ঢাকা: চাঁদা উত্তোলনের সময় রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শনিবার (২৭ এপ্রিল) যাত্রাবাড়ী থানার কুতুবখালী, কাজলা ব্রিজ ও যাত্রাবাড়ী মোড় এলাকায় একাধিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফজলে রাব্বি (২৫), রাজ (২৩), সাব্বির আহম্মেদ (১৯), ফয়সাল (২১), সানোয়ার হোসেন অন্তর (২৫), তাজুল ইসলাম তাজ (১৯), রাকিব (১৯), আরিফ আহম্মেদ (১৯), আশাবুদ্দিন (৩৩), শাহিন (১৯), শাওন (১৯), মেহেদী হাসান (১৯), বেলাল (৪০), গোলাম রাব্বি ও জাহিদুল ইসলাম সাব্বির (১৯)।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এম জে সোহেল জানান, আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলেন।

তাদের নামে আলাদা আলাদা মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।