ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

মায়ের সঙ্গে স্কুলে যাওয়ার পথে প্রাণ গেল শিশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মে ২৫, ২০২৪
মায়ের সঙ্গে স্কুলে যাওয়ার পথে প্রাণ গেল শিশুর

বাগেরহাট: বাগেরহাটের রামপালে বেপরোয়া গতির পিকআপ ভ্যানের ধাক্কায় শোভা খাতুন (৯) নামের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে।

শনিবার (২৫ মে) সকালে রামপাল মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত শোভা উপজেলার শ্রীফলতলা এলাকার মো. আলমগীর হোসেনের মেয়ে ও পার্শ্ববর্তী শ্রীফল তলা কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে মায়ের সঙ্গে প্রাইভেট পড়ার জন্য হেঁটে হেঁটে রামপালের দিকে যাচ্ছিল। পথে মধ্যে তারা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা ঘাতক পিকআপ ভ্যানটি শোভাকে ধাক্কা দিলে রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিধান বিশ্বাস জানান, খবর পেয়ে রামপাল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক পিকআপটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।