ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে কাভার্ডভ্যানচাপায় পোশাকশ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, মে ২৮, ২০২৪
গাজীপুরে কাভার্ডভ্যানচাপায় পোশাকশ্রমিক নিহত ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর এলাকায় কাভার্ডভ্যানচাপায় মীর আলম (৪০) নামে এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন।

মঙ্গলবার (২৮ মে) সকালে চাপাইর ব্রিজের পশ্চিম পাশে কালিয়াকৈর-মাওনা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মীর আলম টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগনা এলাকার মীর মুসার ছেলে। তিনি স্থানীয় পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।  

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) ফেন্সী বিশ্বাস জুয়েল জানান, কালিয়াকৈর থেকে মাওনার দিকে যাচ্ছিল একটি কাভার্ডভ্যান। এক পর্যায়ে কাভার্ডভ্যানটি চাপাইর ব্রিজের পশ্চিম পাশে পৌঁছায়। এ সময় অপরদিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ওই কাভার্ডভ্যানটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মীর আলম নিহত হন। এ ঘটনায় অটোরিকশার আরও পাঁচ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।  

তিনি আরও জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ২৮, ২০২৪
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।