ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীর সাবেক এডিএম সাবিহা সুলতানা মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুন ১, ২০২৪
রাজশাহীর সাবেক এডিএম সাবিহা সুলতানা মারা গেছেন

রাজশাহী: বিসিএস প্রশাসন ক্যাডারের ৩০তম ব্যাচের কর্মকর্তা ও রাজশাহীর সাবেক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বর্তমানে রাজশাহী আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন।

 

শনিবার (১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে ভারতের মুম্বাইয়ের নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দুপুরে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জেলা প্রশাসক।

শোক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, বিসিএস প্রশাসন ক্যাডারের ৩০তম ব্যাচের কর্মকর্তা সাবিহা সুলতানা দীর্ঘদিন ধরে জটিল ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত ছিলেন। তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৩১ মে ভারতের মুম্বাইয়ের নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সাবিহা সুলতানার এ অকাল মৃত্যুতে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন রাজশাহী জেলা শাখার অপূরণীয় ক্ষতি হয়ে গেল। গণতন্ত্র ও সমাজ উন্নয়নে তার অবদান মানুষ গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জুন ০১, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।