ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুন ৯, ২০২৪
খুলনায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকার।

খুলনা: খুলনায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন।

রোববার (৯ জুন) দুপুর ২টার দিকে জেলার ডুমুরিয়ার মেছাঘোনা এলাকায় খুলনা-সাতক্ষীরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন পুরুষ নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাতক্ষীরা থেকে যাত্রীবাহী একটি বাস খুলনার দিকে যাচ্ছিল। উল্টো দিক থেকে যাচ্ছিল প্রাইভেটকার। প্রাইভেটকারটি একটি পিকআপকে অতিক্রম করার সময় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মুহূর্তেই রাস্তার দুই পাশে প্রাইভেটকার ও বাসটি ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালকসহ দুইজনের মৃত্যু হয়। নিহত প্রাইভেটকারের যাত্রীদের মধ্যে একজন সাতক্ষীরার হোমিও চিকিৎসক মোহন লাল। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের এক যাত্রীকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় বাসের ২ যাত্রী সামান্য আহত হন। ঘটনার পর থেকে বাসের চালক ও হেলপার পলাতক আছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুন ০৯, ২০২৪
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ