ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাত ১টার মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করা হবে: রাসিক মেয়র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
রাত ১টার মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করা হবে: রাসিক মেয়র

রাজশাহী: পরিচ্ছন্ন পরিবেশে ঈদুল আজহা উদযাপনে সোমবার (১৭ জুন) রাত ১টার মধ্যেই রাজশাহী মহানগর এলাকা থেকে কোরবানির বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সকাল ৭টায় মহানগরীর কাদিরগঞ্জে হাজি লাল মোহাম্মদ ঈদগাহ ময়দানে ঈদুল আজহার নামাজ আদায় শেষ তিনি এ কথা জানান।

সেখানে ঈদুল আজহার নামাজ শেষে রাজশাহী মহানগরবাসীসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। ঈদের নামাজের পর মুসল্লিদের সঙ্গে কুশল ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন রাসিক মেয়র। এরপর পারিবারিক কবরস্থানে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত করেন রাসিক মেয়র।

এ সময় খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, রাজশাহীতে উৎসবমুখর পরিবেশে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। এরপর ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে পশু কোরবানি করা হবে। বিকেল সাড়ে ৪টার দিকে কোরবানির বর্জ্য অপসারণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। রাত ১২ থেকে ১টার মধ্যে রাজশাহী মহানগরীতে কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হবে। গেল কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও আমরা দ্রুত সময়ের মধ্যে কোরবানির সব বর্জ্য অপসারণ করতে পারবো ইনশাল্লাহ।

এ কাজে রাজশাহী মহানগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন রাসিক মেয়র।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।