ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কাফরুলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
কাফরুলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

ঢাকা: রাজধানীর কাফরুলে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন সায়েম রেজা রাব্বি (২৮) ও রাসেল গাজী (৩০)।

সোমবার (১৭ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাফরুলে বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (বিআইসিসি) সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম জানান, রাতে একটি প্রাইভেটকারে পাঁচ বন্ধু ঘুরতে বের হয়েছিলেন। মিরপুর এলাকার বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি শেষে বিআইসিসি ক্রসিং দিয়ে যাওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গাড়িটি উল্টে পড়ে রাস্তায়। গুরুতর অবস্থায় ৫ জনকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এসআই জহিরুল আরও জানান, মধ্য রাতে ফাঁকা রাস্তায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক। এ কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত দুজন ঢাকা মেডিকেলে এবং অন্যজন বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিহত রাব্বির বাবার নাম সেলিম রেজা। থাকেন মিরপুর মাজার রোডে। পেশায় ব্যবসায়ী তিনি। নিহত রাসেলের বাবার নাম জাকির হোসেন। তিনি থাকেন মিরপুর এক নম্বরের কলোনিতে। তার একটি মোটরসাইকেলের গ্যারেজ আছে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।