ঢাকা, মঙ্গলবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে তিন হাজার কেজি ভেজাল গুড় জব্দ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
হবিগঞ্জে তিন হাজার কেজি ভেজাল গুড় জব্দ, আটক ১

হবিগঞ্জ: ভেজাল গুড় তৈরির কারখানার সন্ধান মিলল হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুনারু গ্রামে।  কারখানাটির এক কারিগরকে তিন হাজার কেজি ভেজাল গুড়সহ আটক করা হয়েছে।

শনিবার (২৯ জুন) দিবাগত রাতে হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুল হক সুনারু গ্রামে অভিযান পরিচালনা করে অর্জুন এন্টারপ্রাইজ নামে ভেজাল গুড় তৈরিকারী প্রতিষ্ঠানের কারিগর তীর্থ পালকে (২০) আটক করেন।

অভিযানের সময় কারখানার মালিক পালিয়ে যান।  এ ঘটনায় নিয়মিত মামলা দায়েরের মাধ্যমে কারিগর তীর্থ পালকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুল হক জানান, অর্জুন এন্টারপ্রাইজে ভেজাল গুড় তৈরির পর সেই গুড়কে রাজশাহীর খেজুর গুড় এবং রাজবাড়ীর মরিচা গুড় হিসেবে সিলেট বিভাগের বিভিন্ন স্থানে বাজারজাত করা হতো।  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ হাজার কেজি ভেজাল গুড় জব্দসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, অপরাধের মাত্রা বিবেচনায় ভ্রাম্যমাণ আদালতে সাজা না দিয়ে আটক কারিগরের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।