ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ছাগলে গাছ খাওয়া নিয়ে সংঘর্ষে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
সিলেটে ছাগলে গাছ খাওয়া নিয়ে সংঘর্ষে যুবক নিহত ছবি: প্রতীকী

সিলেট: সিলেটের সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটে ছাগলে চারা গাছ খাওয়া নিয়ে সংঘর্ষে আব্দুল মান্নান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (৬ জুলাই) সকালে পূর্ব আলীরগাঁও ইউনিয়নের খলাগ্রামের সাহেদ আহমদ ও পার্শ্ববর্তী নয়াখেল গ্রামের আব্দুল আলিমদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত মান্নান গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের খলাগ্রামের কুদরত উল্লাহর ছেলে।

পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, ছাগলে চারা গাছ খাওয়াকে কেন্দ্র করে সালেহ আহমদ ও আব্দুল আলিমের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে তাদের আত্মীয়-স্বজনরা সংঘর্ষে লিপ্ত হন।

এ সময় সংঘর্ষে খলাগ্রামের শাহেদের পক্ষে আব্দুল মন্নানসহ ৭ থেকে ৮ জন ও আব্দুল আলিমের পক্ষে ২ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা উভয় পক্ষের সংঘর্ষ থামিয়ে চিকিৎসার জন্য আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মান্নানের মৃত্যু হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, খলাগ্রাম ও নখাখেল গ্রামের শাহেদ ও আব্দুল আলিমের মধ্যে ছাগলে গাছ খাওয়া নিয়ে সংঘর্ষ হয়। এতে মান্নান নামে এক যুবক গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং হত্যাকাণ্ডে জড়িত ৪ জনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৪
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।