ঢাকা, শনিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৩ আগস্ট ২০২৪, ২৭ মহররম ১৪৪৬

জাতীয়

রক্তক্ষয় না করে প্রধানমন্ত্রীর সঙ্গে বসার আহ্বান ৮ শিক্ষক সংগঠনের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
রক্তক্ষয় না করে প্রধানমন্ত্রীর সঙ্গে বসার আহ্বান ৮ শিক্ষক সংগঠনের

ঢাকা: স্বয়ং প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানের প্রস্তাব দেওয়ার পর আর কোন রক্তক্ষয় না করে শিক্ষার্থীদেরকে প্রধানমন্ত্রীর সাথে বসে সমস্যার সমাধান করার আহবান জানিয়েছেন আটটি শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় তারা এই আহবান জানান।

সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশনের প্রধান সমন্বয়কারী অধ্যক্ষ ড. শাহজাহান আলম সাজু।

এ সংক্রান্ত বিবৃতিতে স্বাক্ষর করেন- স্বাধীনতা শিক্ষক পরিষদের সিনিয়র সহ-সভাপতি প্রফেসর সাজিদুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. শাহজাহান আলম সাজু, বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুর হোসেন, বাংলাদেশ কারগরি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দীন বাবুল, সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ কে এম মোকসেদুর রহমান, স্বাধীনতা মাদরাসা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তেলোয়াত হোসেন খান, বাংলাদেশ প্রধান শিক্ষক পরিষদের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুল্লাহ, বাংলাদেশ স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা শিক্ষক পরিষদের সভাপতি জয়নাল আবেদিন জেহাদি।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা,আগস্ট ০৩,২০২৪
এমআইএইচ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।