ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

জাতীয়

জাতীয় স্মৃতিসৌধে দুই উপদেষ্টার শ্রদ্ধা 

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
জাতীয় স্মৃতিসৌধে দুই উপদেষ্টার শ্রদ্ধা 

সাভার (ঢাকা): জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে শহীদ হওয়া বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন অন্তর্বর্তী সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপদেষ্টা ডা. বিধান রঞ্জন রায় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমা।  

সোমবার (১২ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে সাভার জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

এ সময় সাভার উপজেলা নির্বাহী অফিসার রাহুল চন্দসহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন নবনিযুক্ত দুই উপদেষ্টা।

এ সময় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপদেষ্টা ডা. বিধান রঞ্জন রায় বলেন, আন্দোলনটা বৈষম্য বিরোধী, এখনও আমাদের সমাজে অর্থনৈতিক, ধর্মীয়, সংখ্যালঘুদের প্রতি বৈষম্যসহ বিভিন্ন রকম বৈষম্য রয়ে গেছে। সবক্ষেত্রেই বৈষম্য দূর হোক এটাই আমাদের মূল লক্ষ্য। এখন আমার মন্ত্রণালয়ে আমি কি করব এখনো আমি মিটিংয়ে বসিনি। বসে সিদ্ধান্ত নেবো। আমি জাতির কাছে, সবার কাছে আপনাদের সহযোগিতা ও সদিচ্ছা চাই।

সড়কে শিক্ষার্থীদের ট্রাফিকের দায়িত্ব পালন সম্পর্কে তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলেই শিক্ষার্থীরাও ফিরে যাবে।

এর আগে সকাল সোয়া ৭টায় সাভার জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের শ্রদ্ধা জানান, নবনিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ। এ সময় হাইকোর্ট ও আপিল বিভাগের বিচারপতিরা।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।