ঢাকা, মঙ্গলবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

জাতীয়

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত প্রতীকী ছবি

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী পৌর এলাকায় বালু বোঝায় ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল থাকা দুই আরোহী।

 

মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ৭টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র পোস্ট অফিস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী নাটোরের লালপুর উপজেলার ভবানীপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে। হতাহতরা ঈশ্বরদীর পাকশীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মরত শ্রমিক।  

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মীর আরিফুল ইসলাম বাপ্পি এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে নাটোরের লালপুর উপজেলা থেকে তিনজন মোটরসাইকেল আরোহী রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে শহরের পোস্ট অফিস মোড়ে দ্রুতগতিতে আসা বালু বোঝাই একটি ড্রাম ট্রাক সামনে থেকে তাদের বহনকারী মোটরসাইলেটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থেকে তারা রাস্তায় ছিটকে পড়ে যান। এসময় তিনজনের মধ্যে একজন আরোহী ঘটনাস্থলে নিহত এবং অপর দুইজন আহত হন। ঘাতক ট্রাকটি এসময় দ্রুতবেগে পালিয়ে যায়।  

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা ঘটনাস্থল এসে আহত দুই আরোহীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপরজন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি মামলা নথিভুক্ত হবে। পুলিশ ট্রাকটি আটকের চেষ্টা করছে।  

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।