ঢাকা, মঙ্গলবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

জাতীয়

ডিএমপির বিভিন্ন ইউনিটে আট ডিআইজির বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
ডিএমপির বিভিন্ন ইউনিটে আট ডিআইজির বদলি

ঢাকা: বাংলাদেশ পুলিশের ডিআইজি পদমর্যাদার আট জন কর্মকর্তাকে বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

অতিরিক্ত আইজিপি এ কে এম হাফিজ আক্তারকে শিল্পাঞ্চল পুলিশ, অতিরিক্ত আইজিপি ড. খ. মহিদ উদ্দিনকে ট্যুরিস্ট পুলিশে ও ডিএমপির ট্রাফিক বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মুনিবুর রহমানকে এপিবিএন হেডকোয়ার্টারে ডিআইজি পদে বদলি করা হয়েছে।  

এছাড়া সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ফারুক আহমেদকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে, সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. ইসরাইল হাওলাদারকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে, সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত খোন্দকার নাজমুল হাসানকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে বদলি করা হয়েছে।

এছাড়াও সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মাসুদ করিমকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে এবং সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. শওকত আলীকে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে ডিএমপিতে বদলি করা হয়েছে।  

বদলির আদেশ জনস্বার্থে অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এমএমআই/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।