ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

সাবেক চেয়ারম্যানসহ আ.লীগের ৪ নেতাকর্মী গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
সাবেক চেয়ারম্যানসহ আ.লীগের ৪ নেতাকর্মী গ্রেপ্তার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদসহ দলটি চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (০২ সেপ্টেম্বর) রাতে রাজশাহীর বিভিন্ন এলাকা থেকে তাদের পৃথক সময়ে গ্রেপ্তার করা হয়।

এর মধ্যে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মালেক, একই উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন এবং বাঘা উপজেলার আড়ানী পৌরসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি শহিদুজ্জামান শহিদও রয়েছেন।

এদের মধ্যে সোমবার রাতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদকে পুঠিয়া উপজেলা থেকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ গ্রেপ্তার করে। আর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মালেক নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ করতে গিয়ে ডিবি পুলিশের হাতে ধরা পড়েন। এছাড়া বাকি দুজনকে নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এর মধ্যে পুলিশের একটি দল সোমবার রাতে বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর সরকারকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গত ২৮ আগস্ট বাগমারা উপজেলার রামরামা গ্রামের খুরশেদ আলী খাঁর ছেলে শিমুল আলী খাঁ বাদী হয়ে ৪৮ জনের নামসহ ১৫০-২০০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন। ওই মামলার ৩ নং আসামি হচ্ছেন আলমগীর। এছাড়াও তার নামে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ মামুন।

এদিকে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রফিকুল ইসলাম বলেন, মোট ছয় জন গ্রেপ্তার হয়েছে। তবে দুজনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে তাদের নাম-পরিচয় জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।