ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শহীদ মুগ্ধ’র আত্মার মাগফিরাত কামনায় দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
শহীদ মুগ্ধ’র আত্মার মাগফিরাত কামনায় দোয়া

খুলনা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাতবরণকারী, খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনের ’১৯ ব্যাচের শিক্ষার্থী মীর মাহফুজুর রহমান মুগ্ধসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও কোরআন খানি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বাদ জোহর খুলনার জিরো পয়েন্ট সংলগ্ন খানবাহাদুর আহসানউল্লাহ নূরানী হাফিজিয়া মাদরাসা এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ে  কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ’১৯ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজিত এই দোয়া অনুষ্ঠান থেকে মাদরাসার জন্য ধর্মীয় পুস্তক ও সিলিং ফ্যান দেওয়া হয়। এ ছাড়া ৪০ জন এতিম হাফেজ শিক্ষার্থীর দুই বেলা খাবারের ব্যবস্থা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ অধ্যাপক, নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের প্রফেসর ড. মো. রেজাউল করিম। আরও উপস্থিত ছিলেন রসায়ন ডিসিপ্লিনের প্রফেসর ড. মো. রেজাউল হক, ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মো. নাজমুস সাদাত, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রফেসর শরীফ মোহাম্মদ খান, শহীদ মুগ্ধ’র বড় ভাই মীর মাহমুদুর রহমান দীপ্ত, জমজ ভাই মীর মাহবুবুর রহমান স্নিগ্ধসহ ’১৯ ব্যাচের শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ