ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি একাধিক হত্যা ও মাদক মামলার আসামি অলি মুন্সিকে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।  

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সড়কে বিপুল সংখ্যক গ্রামবাসী এ মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন মো. জামশেদ সর্দার, মো. তাজু সরদার, কাইতলা উত্তর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মো. মুসা, ৪ নং ওয়ার্ড মেম্বার মো. জাকির, ৩ নং ওয়ার্ড মেম্বার আবু হানিফ, কাইতলা উত্তর ইউনিয়ন যুবদলের সহ সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম কবির, ব্যবসায়ী মো. তানভীর হোসেন সাগর, মোহাম্মদ বশির মুন্সী, মো. সজিব মুন্সি ও মো. জহির মুনশি।

এ সময় বক্তারা বলেন, কুখ্যাত অলি মুন্সি দীর্ঘদিন ধরে রাজনৈতিক ছত্রছায়ায় এলাকায় ত্রাসের রাজ্য সৃষ্টি করে দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছে। সে ও তার পরিবারের হাতে অন্তত ৫ জন হত্যার শিকার হয়েছেন। এসবের প্রতিবাদ করলে সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে নানাভাবে হয়রানিসহ নির্যাতন করা হতো। বক্তারা দ্রুত পলাতক অলি মুন্সিসহ তার বাহিনীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। মানববন্ধন শেষে বিক্ষুব্ধরা কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের পুলিশ সুপারের কার্যালয়ে  সামনে বিক্ষোভ মিছিল করেন। পরে অলি মুন্সির বিচারের দাবিতে পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি প্রদান করে গ্রামবাসী।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad