ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাভারে আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

অতিথি করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
সাভারে আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

ঢাকা: সাভারের বিরুলিয়ায় একটি বাড়িতে আগুনের ঘটনায় মোহাম্মদ উল্লাহ নামে তিন বছরের এক শিশু দগ্ধ হয়ে মারা গেছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে আরও এক কিশোর।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সাভারের কালিয়াকৈর পশ্চিমপাড়ার তাপসী রাবেয়া নামে একটি বাড়ি কক্ষে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ উল্লাহ নড়াইল জেলার কালিয়া থানার পেড়লী গ্রামের মো. বাবর আলীর ছেলে। দগ্ধ অপর জন হলো মোহাম্মদ উল্লাহর বড় ভাই মো. সাকিব (১১)। তারা ওই বাড়িতেই বসবাস করতো।

পুলিশ জানায়, সকালে বাবর আলী নিজের ঘরে ঘুমচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে শিশু মোহাম্মদ ঘরের ভেতরেই গ্যাস লাইট দিয়ে কাপড়ে আগুন লাগিয়ে দেয়। আগুন ঘরের ভেতর ছড়িয়ে পড়লে মোহাম্মদ উল্লাহ্ ও তার ভাই সাকিব দগ্ধ হয়। পরে স্থানীয়দের ১ ঘণ্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু এর মধ্যেই দগ্ধ হয়ে মোহাম্মদ উল্লাহ মারা যায়। আহত অবস্থায় সাকিবকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

সাভারের বিরুলিয়া ফাঁড়ির ইনচার্জ দিদার বাংলানিউজকে বলেন, আগুনের ঘটনায় এক শিশু নিহত হয়েছে, দগ্ধ হয়েছে আরও একজন। এ ছাড়া ওই ঘরে থাকা নগদ ২০০০ টাকা, স্বর্ণের এক জোড়া কানের দুল, একটি ফ্রিজ, একটি ওয়ারড্রব, নতুন কাপড়-চোপড়সহ মোট ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।