ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সরকারি কর্মকর্তা সেজে প্রতারণা, গ্রেপ্তার ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
সরকারি কর্মকর্তা সেজে প্রতারণা, গ্রেপ্তার ১

ঢাকা: সরকারি কর্মকর্তা সেজে ভূমি অফিসে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে ডিএমপির নিউমার্কেট থানা পুলিশ। গ্রেপ্তার ব্যক্তির নাম মো. আলমগীর হোসেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার মো. আলমগীর হোসেন কাঁটাবন ভূমি অফিসে কম্পিউটার অপারেটর পদে এক যুবককে চাকরি দেওয়ার কথা বলে ১৮ লাখ টাকায় চুক্তি করে এবং নগদ সাত লাখ টাকা গ্রহণ করে। কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও চাকরি না দিলে নিউমার্কেট থানায় অভিযোগ করেন সেই যুবক। এ ঘটনায় মামলা রুজু হলে বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কাঁটাবন ভূমি অফিসের সামনে থেকে আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময় আলমগীর হোসেনের হেফাজত থেকে ভূমি মন্ত্রণালয়ের দুইটি ভুয়া নিয়োগপত্র, ভূমি মন্ত্রণালয়ের অফিস সহায়ক পদে একটি ভুয়া নিয়োগপত্র, তিন লাখ টাকার জমা স্লিপ, ভূমি মন্ত্রণালয়ের চাকরির দুইটি ভুয়া আবেদন ফরম, একটি সিম্ফনি বাটন মোবাইল ফোন, ১০ টাকা মূল্যের দুইটি স্ট্যাম্প ও বিভিন্ন কাগজপত্র, ভুয়া ভিজিটিং কার্ড এবং ২,৫০০ টাকাসহ একটি মানিব্যাগ জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে নোয়াখালীর সুধারামপুর থানা, ডিএমপির শাহবাগ থানাসহ বিভিন্ন থানায় ৬টি প্রতারণা মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।