ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে নিখোঁজের ৪ দিন পর মিলল তরুণীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
গাজীপুরে নিখোঁজের ৪ দিন পর মিলল তরুণীর মরদেহ

গাজীপুর: নিখোঁজের ৪ দিন পর গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নারগানা এলাকা থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত- শাকিরিন আক্তার (২০) গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নারগানা দক্ষিণপাড়া এলাকার হারুন মিয়ার মেয়ে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, প্রায় ৫ বছর আগে মুন্সিগঞ্জের বাসিন্দা সানির সঙ্গে বিয়ে হয় শাকিরিন আক্তারের। তাদের সাড়ে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। একপর্যায়ে তাদের মধ্যে ডিভোর্স যায়। এরপর শাকিরিন আক্তার সিলেটের এক যুবককে বিয়ে করেন। প্রায় দুই মাস আগে তার সঙ্গেও ডিভোর্স হয় তার। এরপর তিনি বাবার বাড়িতে ছিলেন।  সম্প্রতি প্রথম স্বামী সানির সঙ্গে পুনরায় তার যোগাযোগ হয়। গত ২২ সেপ্টেম্বর সানির সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শাকিরিন আক্তার। এ বিষয়ে তার বাবা কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। একপর্যায়ে বৃহস্পতিবার দুপুরে নারগানা এলাকায় ধানক্ষেতে শাকিরিন আক্তারের অর্ধগলিত মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে  মর্গে পাঠায়।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মিঠুন বৈদ্য বলেন, ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।