ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোর নিহত

কুমিল্লা: কুমিল্লায় ছুরিকাঘাতে মাহী আলম মারুফ নামে এক প্রতিবন্ধী কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর নোয়াগাঁও সংলগ্ন ময়নামতি রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। রাত ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। নিহত মাহী নগরীর শাকতলা এলাকার বাবুল মিয়ার ছেলে।  

জেলার সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রফিকুল ইসলাম জানান, মাহী হত্যাকাণ্ডের প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, মাহী তার মায়ের সঙ্গে নগরীর শাকতলা এলাকায় বসবাস করতো। তাদের সঙ্গে পার্শ্ববর্তী রামনগর গ্রামের তুহিনের বিরোধ চলছিল। শুক্রবার বিকেলে মাহী বাড়ির পাশে ময়নামতি রেলস্টেশন এলাকায় লুডু খেলতে গেলে তুহিন ও তার বন্ধুরা মাহী এবং মাহীর সঙ্গীদের ওপর আক্রমণ চালায়। এক পর্যায়ে মাহীসহ কয়েকজনকে ছুরিকাঘাত করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। এ ঘটনার পর আহত মাহীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

রাতে তার স্বজনরা অ্যাম্বুলেন্সযোগে মরদেহ নোয়াগাঁও এলাকায় নিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক  অবরোধ করে বিক্ষোভ করে। তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানায়। এ সময় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে উত্তেজিত লোকজন ঘাতক তুহিনকে ধরে এনে পুলিশে সোপর্দ করে।  

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।