ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে সাড়ে ১৯ লাখ টাকার সয়াবিনসহ ট্রাক লুট

অতিথি করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
সাভারে সাড়ে ১৯ লাখ টাকার সয়াবিনসহ ট্রাক লুট

ঢাকা: সাভারে প্রায় সাড়ে ১৯ লাখ টাকার ৬০ ড্রাম সয়াবিন তেলসহ একটি ট্রাক মহাসড়ক থেকে লুট করেছে ডাকাতরা। এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিশ্বনাথ ট্রেডার্সের মালিক লোকনাথ ঘোষ।

বুধবার (৯ অক্টোবর) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার ব্যাংকটাউন এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল তাদের মাইক্রোবাসে করে ট্রাক চালক ও সহযোগীকে ধামরাইয়ে ফেলে গিয়েছিল।

লুট হওয়া ট্রাকের চালক সেলিম মিয়া বাংলানিউজকে বলেন, রাতে ডেমরা থেকে সয়াবিন তেলের ৬০টি ড্রাম লোড করে সাভারের নামাবাজারের উদ্দেশ্যে রওনা করি। হেমায়েতপুরের আলমনগর এলাকায় পৌঁছলে পুলিশের পোশাক পরিহিত এক ব্যক্তি গাড়ি থামিয়ে ড্রামে কি আছে ও গন্তব্য জানতে চায়। গন্তব্য ও সয়াবিন তেলের খবর শুনে তিনি আমাদের যেতে বলেন। আমরা ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজে উঠতেই একটি হাইয়েস মাইক্রোবাস আমাদের গতিরোধ করে। এ সময় হাইয়েস মাইক্রোবাসটি সামান্য ক্ষতিগ্রস্ত হয়। পরে কয়েকজন মাইক্রোবাস থেকে নেমে প্রথমে আমাকে ও পরে সহযোগীকে (হেলপার) তাদের মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে ঘুমের ওষুধ খাওয়ায়। পরে ধামরাই সুতিপাড়া এলাকায় নিয়ে আমাদের সড়কের পাশে ফেলে রেখে চলে যায় ডাকাতরা।

বিশ্বনাথ ট্রেডার্সের মালিক লোকনাথ ঘোষ বলেন, আমরা সাভার নামা বাজারে তেল, চিনি, আটা ও ময়দার ব্যবসা করে আসছি দীর্ঘদিন ধরে। ডেমরা এলাকা থেকে টিকে গ্রুপের শবনম সয়াবিন তেলের ৬০ ড্রাম তেল আমাদের নিজস্ব ট্রাকে লোড করে সাভারে ফেরার সময় লুট করে ডাকাতরা। তেলসহ ট্রাকটির কোনো খোঁজ মিলছে না। থানায় অভিযোগ দায়ের করতে গেলে ট্রাকের চালকের বক্তব্য অসঙ্গতিপূর্ণ মনে করছে পুলিশ। তাই অভিযোগ দায়ের করতে একটু বিলম্ব হচ্ছে। অতীতে এ ধরণের ঘটনা আমাদের সঙ্গে ঘটেনি।

সাভার মডেল থানার কর্মকর্তা জুয়েল মিয়া বলেন, এ ধরনের একটি অভিযোগ এসেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।