ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে বাসের ধাক্কায় নারী শ্রমিক নিহত

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
ধামরাইয়ে বাসের ধাক্কায় নারী শ্রমিক নিহত

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে সেলফি পরিবহনের বাসের ধাক্কায় নাজমীন নাহার (৩৫) নামে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত তিনজন।

বুধবার (৯ অক্টোবর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বালিথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমীন নাহার ধামরাইয়ের কালামপুর এলাকায় বসবাস করে বালিথা এলাকার মাহমুদা এ্যাটায়ার্স লিমিটেড পোশাক কারখানায় ফিনিশিং বিভাগের ফোল্ডিং ম্যান হিসেবে কাজ করতেন। শ্রমিক নিহতের ঘটনায় কারখানায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে মানিকগঞ্জগামী লেনে দিয়ে পিকআপ, সিএনজি ও একটি শ্রমিক পরিবহনকারী বাস যাচ্ছিল। এসময় সেলফি পরিবহনের একটি বাস ওভারটেক করার সময় শ্রমিক পরিবহনকারী বাসটিকে ধাক্কা দেয়। এতে করে শ্রমিক পরিবহনকারী বাসটির সামনে থাকা সিএনজিতে ও সিএনজি সামনে থাকা পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় সিএনজিতে থাকা তিন নারী শ্রমিক ও চালক আহত হন। আহতদের মধ্যে নাজমীন নাহার (৩৫) ঘটনাস্থলেই মারা যান। আহত অপর দুইজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল ও চালককে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত সিএনজি ও চাপা দেওয়া শ্রমিক পরিবহনকারী বাসটি আটক করা হয়েছে। তবে সেলফি পরিবহনের বাসটি পালিয়ে গেছে।

গোলড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) রুপল দাশ বাংলানিউজকে বলেন, ধামরাইয়ের বালিথা এলাকায় সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নারী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও তিনজন। নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়ক থেকে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।