ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ত্রিশালে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৪১

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৪১ জন আহত হয়েছে। আহত ২৬ জনকে সংকটাপন্ন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি ১৫ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের নুরুর দোকান নামক এলকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

ত্রিশাল থানার ওসি ফিরোজ তালুকদার ও এলাকাবাসী সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, বুধবার দুপুর ১ টার দিকে ময়মনসিংহ থেকে ঢাকাগামী ড্রিমল্যান্ড পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-০১০৪) ও ময়মনসিংগামী একটি ট্রাকের মাঝে মুখোমুখি সংঘর্ষে বাসের ৪৪ যাত্রী আহত হন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২৯ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর ৩ জন মারা যান।

নিহত ৩ জনের মধ্যে একজনের নাম জানা গেছে। তার নাম বাবর (৬০)। বাকি দু’জনের একজন মহিলা ও অন্যজন পুরুষ। অজ্ঞাত পরিচয় হিসেবে তাদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাকী ১৫ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ৫ জনের মধ্যে ৪ জনের নাম জানা গেছে। এরা হচ্ছেন- সাত্তার (৩৫), জলিল (২৫), সিদ্দিকুর রহমান সিদ্দিক (৪২) ও নজরুল (৫০)। এ ওয়ার্ডেই চিকিৎসাধীন অবস্থায় বাবর দুপুর আড়াইটায় মারা যান।

৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ২০ জনের মধ্যে ৬ জনের নাম জানা গেছে। এরা হচ্ছেন- মোহাম্মদ আলী (২১), ফকির আলী (১৮), মেহেদী আলম (৩০), আব্দুল আলী (৫৫), মাসুদ (৩৪) ও বকুল (৩২)।

প্রত্যদর্শীরা জানায়, মর্মান্তিক এ দুর্ঘটনায় বাস-ট্রাক দুটোই দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার ফলে প্রায় আধা ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। দুপুর দেড়টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।  
    
বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০
প্রতিনিধি/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।