ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটের মোড়েলগঞ্জে ৫টি পাইপগানসহ আটক-২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০
বাগেরহাটের মোড়েলগঞ্জে ৫টি পাইপগানসহ আটক-২

বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে ৫টি পাইপগান ও আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জামসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে মোড়েলগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে।



আটককৃতরা হলেন, খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার হাতিরাবাদ গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে আ. হাকিম শেখ (৬৫) ও খুলনার রূপসা উপজেলার দেপাড়া গ্রামের মফিজুল ইসলাম খানের ছেলে খান জাকির হোসেন (৩৫)।
 
মোড়েলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশের একটি টিম উপজেলার উত্তর বারইখালী গ্রামের মৃত. আ. রহিম তালুকদারের ছেলে নয়ন তালুকদারের বসত বাড়িতে অভিযান চালায়। অস্ত্র তৈরির কারিগর আ. হাকিম ও জাকির হোসেন স্থানীয় নয়ন তালুকদারের সঙ্গে চুক্তি অনুযায়ী অস্ত্র তৈরির জন্য তার বাড়িতে আসে। গত ৩/৪দিন ধরে সেখানে অবস্থান করে আগ্নেয়াস্ত্র তৈরির কাজ করছিল।

এ ঘটনায় মোড়েলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আ. হাকিম শেখ (৬৫), খান জাকির হোসেন(৩৫), নয়ন তালুকদার (৩২), শামীম তালুকদারকে (৩৫) আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।