ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জলঢাকায় মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানি ও হত্যাচেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

নীলফামারী: জেলার জলঢাকা উপজেলার গোলমুন্ডা ফাজিল মাদ্রাসার এক ছাত্রীর শ্লীলতাহানি ও তাকে হত্যাচেষ্টার অভিযোগে জলঢাকা থানা পুলিশ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করে বুধবার সকালে জেল হাজতে পাঠিয়েছে।

প্রত্যদর্শী সূত্রে ও মামলার বিববরনে জানা যায়, জলঢাকার গোলমুন্ডা ফাজিল মাদ্রাসার ওই ছাত্রীকে একই উপজেলার শৌলমারী ইউনিয়নের গোপালঝার গ্রামের দবির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম মঙ্গলবার দুপুরে ক্লাসরুম থেকে টেনে-হিঁচরে মাদ্রাসা মাঠে নিয়ে সবার সামনে তাকে জড়িয়ে ধরে।

এসময় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সাইকেলের চেইন গলায় পেঁচিয়ে তাকে হত্যার চেষ্টা করে সাইফুল।

এ সময় মাদ্রাসার ছাত্রছাত্রীরা মাফিয়া খাতুনকে উদ্ধার ও সাইফুলকে আটক করে মাদ্রাসার অধ্যক্ষের জিম্মায় দেয়। কিন্তু অধ্য ফয়জুল ইসলাম তাকে রক্ষার চেষ্টা করলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। খবর পেয়ে জলঢাকা থানা পুলিশ ঘটনাস্থল থেকে অধ্যক্ষ ফয়জুল ও সাইফুলকে আটক করে।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটির বাবা বাদী হয়ে অধ্য ফয়জুল ও সাইফুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা জলঢাকা থানার এসআই সাহাবুদ্দিন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, আসামিদের গ্রেপ্তার করে বুধবার সকালে জুডিশিয়াল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এছাড়া নির্যাতনের শিকার মেয়েটিকে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।