ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে হাসপাতালে ডাকাতি, আহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে খিদমাহ নামে একটি বেসরকারি হাসপাতালে বুধবার ভোরে ডাকাতি হয়েছে।

নগদ প্রায় দুই লাখ টাকাসহ পাঁচটি মোবাইল ফোন সেট লুট করে পালিয়ে যায় তারা।

ডাকাতদের আঘাতে আহত হন রোগীর দুই আত্মীয়।

জানা গেছে, ভোর পাঁচটার দিকে হাসপাতাল গেটে একটি কালো ট্যাক্সি ক্যাব এসে থামে। ক্যাব থেকে এক যুবক ঔষধের কথা বলে ভিতরে ঢোকে। পরক্ষণেই চার-পাঁচজন যুবক অস্ত্র শস্ত্রসহ ভেতরে ঢোকার চেষ্টা করলে দারোয়ান হুমায়ুন কবির তাদের বাধা দেন।

কিন্তু দারোয়ানকে অস্ত্রের মুখে জিম্মি করে হাসপাতালের ক্যাশ বাক্স লুট করে তারা। পরে ফার্মেসির ক্যাশ কাউন্টারেও লুটপাট চালায় ডাকাতরা।

এ সময় হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীর আত্মীয় আশরাফুল ও সোলায়মান এ ঘটনা দেখে চিৎকার দিলে ডাকাতরা তাদের অস্ত্র দিয়ে আঘাত করে।

আহত সোলায়মান বলেন, ‘ভোরে ওষুধ কিনতে ফার্মেসিতে আসলে ডাকাতরা ধারালো অস্ত্র ঠেকিয়ে আমার পকেটে থাকা ১২ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। ’
 
হাসপাতাল সূত্র জানায়, ক্যাশ কাউন্টার থেকে নগদ ৫০ হাজার টাকা, তিনটি মোবাইল সেট এবং ফার্মেসি কাউন্টার থেকে প্রায় দেড় লাখ টাকা লুট করে ডাকাতরা।

এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা হয়েছে।

খিলগাঁও থানার অপারেশন অফিসার (এসআই) আসলাম মিয়া বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’কে বলেন, ‘বিষয়টি  আমরা তদন্ত করে দেখছি। ’

বাংলাদেশ সময়: ২০১০ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ