ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পবায় সন্তানকে ব্লেড দিয়ে খোঁচানোর পর মায়ের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
পবায় সন্তানকে ব্লেড দিয়ে খোঁচানোর পর মায়ের আত্মহত্যা

রাজশাহীর পবা উপজেলায় নিজ শিশু সন্তানকে ব্লেড দিয়ে খোঁচানোর পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মা। শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে উপজেলার পারিলা ইউনিয়নের রামন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলায় নিজ শিশু সন্তানকে ব্লেড দিয়ে খোঁচানোর পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মা।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে উপজেলার পারিলা ইউনিয়নের রামন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সন্ধ্যায় পবা থানা পুলিশ মরদেহ উদ্ধার করেন।

মরদেহের পাশ থেকে নিহতের তিনমাসের শিশু সন্তান আঁখিকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। আত্মহত্যাকারী ওই গৃহবধূর নাম শাকিলা বেগম (২০)। তিনি ওই গ্রামের আকিরুল ইসলামের স্ত্রী।

পবার পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল বারি ভুলুর বরাত দিয়ে পবা থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) হাসমত আলী জানান, স্বামীর ওপর অভিমান করে আত্মহত্যার এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দুপুরে পাঁচশ’ টাকা নেওয়া নিয়ে শাকিলার সঙ্গে স্বামী আকিরুলের কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পরেই আকিরুল তার চায়ের দোকানে চলে যান। তারপরেই এ ঘটনা ঘটান শাকিলা।

তিনি আরও জানান, বিকেল ৪টার দিকে হঠাৎ করে শিশু আঁখি চিৎকার করে কাঁদতে থাকে। এতে বাড়ির লোকজনের সন্দেহ হয়। শাকিলাকে কয়েকবার ডাকার পরেও কোনো সাড়া পাননি তারা। পরে এসে দেখেন ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

শিশু আঁখির গাল থেকে থুঁতনি পর্যন্ত ব্লেড দিয়ে খোঁচানো অবস্থায় পাওয়া যায়। তাকে রামেক হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। এছাড়া ময়না তদন্তের জন্য গৃহবধূর মরদেহ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এসএস/ওএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।