ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

চারঘাটে বিদেশি অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
চারঘাটে বিদেশি অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীর চারঘাট উপজেলা থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী ইমান আলীকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছে পাওয়া একটি বিদেশি পিস্তল, ১২ রাউন্ড গুলি এবং দু’টি ম্যাগজিন জব্দ করা হয়।

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলা থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী ইমান আলীকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছে পাওয়া একটি বিদেশি পিস্তল, ১২ রাউন্ড গুলি এবং দু’টি ম্যাগজিন জব্দ করা হয়।

অভিযোগ রয়েছে দীর্ঘ দিন থেকে ইমান ‍আলী অবৈধ অস্ত্র বিক্রি করে আসছেন।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে তাকে কারাগারে পাঠানোর ‍নির্দেশ দেন আদালত।

এর আগে শুক্রবার (২৫ নভেম্বর) দিনগত মধ্য রাতে শিশুতলা এলাকায় চারঘাট-বানেশ্বর মহাসড়কে চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালানোর সময় চারঘাট মডেল থানা পুলিশ তাকে আটক করে। পরে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাকে গ্রেফতার দেখানো হয়।

ইমান আলী উপজেলার চামটা গ্রামের মৃত মোহর আলীর ছেলে। ‍

তথ্যের সত্যতা নিশ্চিত করে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বাংলানিউজকে জানান, মধ্য রাতে মোটরসাইকেল চালিয়ে ইমান আলী শিশুতলা পুলিশ চেক পোস্টের কাছে এলে তার সঙ্গে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করা হয়।

মুগ ডালের প্যাকেটের ভেতর মিষ্টি কুমড়া রেখে তার মধ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২টি ম্যাগজিন, ১০ রাউন্ড গুলি এবং শরীর তল্লাশি করে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি পাওয়া যায়, বলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।