ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আরইউজে’র বার্ষিক সাধারণ সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
আরইউজে’র বার্ষিক সাধারণ সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সংগঠনকে গতিশীল করা, সাংবাদিকদের অধিকার আদায় ও মর্যাদা রক্ষায় ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।

রাজশাহী: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সংগঠনকে গতিশীল করা, সাংবাদিকদের অধিকার আদায় ও মর্যাদা রক্ষায় ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর পর্যন্ত মহানগরীর একটি রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।

আরইউজে’র সভাপতি কাজী শাহেদের সভাপতিত্বে সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ। বার্ষিক আয়-ব্যয়ের বিবরণী উপস্থাপন করেন কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম।

রাজশাহীর স্থানীয় সংবাদপত্রে কর্মরতদের নিয়োগপত্র দেওয়া ও বেতন-ভাতা পরিশোধের ওপর সভায় গুরুত্বারোপ করা হয়। আগামী ০৪ ডিসেম্বরের মধ্যে মালিকপক্ষ নিজ নিজ পত্রিকায় কর্মরতদের নিয়োগপত্র না দিলে একইদিন রাজশাহীর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি পেশের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় আরইউজে’র গঠনতন্ত্র সংশোধন বিষয়েও সদস্যদের আলোচনা-পর্যালোচনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভার শুরুতেই যেসব সাংবাদিকদের আত্মীয়-স্বজন মারা গেছেন, তাদের স্মরণে শোক প্রস্তাব গ্রহণ এবং তাদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় বিএফইউজে’র সদস্য জাবীদ অপু, আনিসুজ্জামান, আরইউজে’র নির্বাহী সদস্য সাইফুর রহমান রকি, আলীসহ অন্যান্য সদস্য অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
এসএস/ওএইচ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।