ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহী সীমান্তে হেরোইন-ফেনসিডিল জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
রাজশাহী সীমান্তে হেরোইন-ফেনসিডিল জব্দ

রাজশাহীর গোদাগাড়ী ও বাঘা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পৃথক অভিযানে ১শ’ গ্রাম হেরোইন ও ৩শ’ ৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনগত রাতে এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী ও বাঘা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পৃথক অভিযানে ১শ’ গ্রাম হেরোইন ও ৩শ’ ৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনগত রাতে এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সোহেল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে গোদাগাড়ীর সাহেবনগর সীমান্ত ফাঁড়ির একটি টহল দল চর নওশেরা চাইপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১শ’ গ্রাম হেরোইন জব্দ করে। এর আনুমানিক মূল্য দুই লাখ টাকা।

এর আগে রাত ১০টার দিকে বাঘার আলাইপুর সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যরা উপজেলার নাপিতের মোড় এলাকায় পদ্মার চরে অভিযান চালায়। এ সময় তারা ৩শ’ ৫ বোতল ফেনসিডিল জব্দ করে। এর আনুমানিক মূল্য এক লাখ ২২ হাজার টাকা।

তিনি আরও বলেন, বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায়। তাই কাউকে আটক করা যায়নি। তবে হেরোইন ও ফেনসিডিল চোরাচালানের সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে শনাক্ত করতে সক্ষম হয়েছে বিজিবি।

তাদের নামে বাঘা ও গোদাগাড়ী থানায় আলাদা আলাদা মামলা দায়ের করা হয়েছে বলে জানান বিজিবির এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এসএস/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।