ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে জীবনবীমা কর্মচারী খুনের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
রাজশাহীতে জীবনবীমা কর্মচারী খুনের ঘটনায় মামলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী মহানগরীর বুলনপুর এলাকায় জীবনবীমা করপোরেশনের কর্মচারী রাসেল হোসেন (২০) খুনের ঘটনায় মামলা হয়েছে। নিহতের বড় ভাই জুয়েল রানা বাদী হয়ে মহানগরীর রাজপাড়া থানায় মামলাটি দায়ের করেন।

রাজশাহী: রাজশাহী মহানগরীর বুলনপুর এলাকায় জীবনবীমা করপোরেশনের কর্মচারী রাসেল হোসেন (২০) খুনের ঘটনায় মামলা হয়েছে। নিহতের বড় ভাই জুয়েল রানা বাদী হয়ে মহানগরীর রাজপাড়া থানায় মামলাটি দায়ের করেন।

 

বুধবার (৩০ নভেম্বর) বিকেলে থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলায় পাঁচজন আসামির নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া আরও ৪-৫ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করা হয়েছে। এজাহারে নাম থাকায় হত্যাকাণ্ডের পর আটক শাকিল হোসেনকেও এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

শাকিল বুলনপুর এলাকার মাসুদ পারভেজের ছেলে। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

তিনি আরও বলেন, মামলায় গ্রেফতার দেখানোর পর শাকিলকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়। তবে আবেদনের শুনানি হয়নি। আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মামলার অন্য আসামিরা পলাতক থাকলেও তাদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান ওসি।

এদিকে, শাকিলকে আদালতে পাঠানো হলে রাসেলের মরদেহ নিয়ে সেখানে বিক্ষোভ করেন তার স্বজনরা। তারা অবিলম্বে মামলার সব আসামিকে গ্রেফতারের দাবি জানান। পুলিশ গিয়ে আদালত চত্বর থেকে তাদের সরিয়ে দেয়। পরে দাফনের জন্য মরদেহ কবরস্থানে নিয়ে যাওয়া হয়।

এর আগে পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার দুপুরে বুলনপুর ঘোষপাড়া এলাকার হাফিজুল ইসলামের ছেলে রাসেলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। রাসেল রাজশাহী জীবনবীমা করপোরশনে দৈনিক মজুরির ভিত্তিতে পিয়ন হিসেবে চাকরি করতেন। অফিস থেকে দুপুরে বাসায় খেতে যাওয়ার পথে বুলনপুর এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
এসএস/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।