ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগমারায় পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
বাগমারায় পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজশাহী বাগমারা উপজেলার রামরামা চৌগাছিপাড়া এলাকার একটি পুকুর থেকে আবদুল ওয়াদুদ ওরফে আপন (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহী: রাজশাহী বাগমারা উপজেলার রামরামা চৌগাছিপাড়া এলাকার একটি পুকুর থেকে আবদুল ওয়াদুদ ওরফে আপন (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আপন উপজেলার হামিরবুৎসা মন্ডলপাড়া গ্রামের মৃত জেকের আলীর ছেলে।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন বাংলানিউজকে জানান, আপন মৃগী রোগী ছিলেন। সকালে তিনি চিকিৎসকের কাছে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। কিন্তু সারাদিন তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যায় স্থানীয়রা তার বাড়ি থেকে প্রায় ৬ কিলোমিটার দূরের একটি পুকুরে মরদেহটি ভাসমান অবস্থায় দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানান বাগমারা থানার ওসি।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এসএস/এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।