ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রামেক হাসপাতালে চিকিৎসা অবহেলায় ফায়ারম্যানের মৃত্যু!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
 রামেক হাসপাতালে চিকিৎসা অবহেলায় ফায়ারম্যানের মৃত্যু! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চিকিৎসা অবহেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ফায়ারম্যান রাজু আহম্মেদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রাজশাহী: চিকিৎসা অবহেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ফায়ারম্যান রাজু আহম্মেদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (০৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম বাংলানিউজকে জানান, মঙ্গলবার (০৬ ডিসেম্বর) তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দুপুরে রামেক হাপসাতালের চার নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

পরীক্ষা-নিরীক্ষা করে রাত সাড়ে ৮টার দিকে ধরা পড়ে তার নাড়ি ফুটো হয়ে গেছে। কিন্তু চিকিৎসকরা রাতে জরুরিভাবে অস্ত্রোপচার না করে সকাল ৯টার পর সময় দেন। কিন্তু অস্ত্রোপচারের আগেই সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রাজু আহম্মেদের মৃত্যু হয় বলে জানান শরীফুল ইসলাম।

চিকিৎসা অবহেলার কথা উল্লেখ করে রামেক হাসপাতাল পরিচালকের কাছে লিখিত অভিযোগ দেবেন বলেও জানান তিনি।

মৃত্যুকালে ফায়ারম্যান রাজু আহম্মেদ বয়স হয়েছিলো ২২ বছর।

তার প্রথম নামাজে জানাজা ফায়ার সার্ভিস  ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় উপস্থিত ছিলেন সদর দফতরের উপ-পরিচালক নুরুল ইসলাম, ফোরম্যান আখতার হামিদ, সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম, ওয়ার হাউজ ইন্সপেক্টর শহীদুল ইসলাম, এনায়েত-উল-হক, এসও ওমর ফারুকসহ দফতরের কর্মকর্তা-কর্মচারীরা ও এলাকাবাসী।

প্রথম নামাজে জানাজা শেষে তার মরদের তার নিজ বাড়ি বাগমারা উপজেলায় শিকদারি হামিরকুৎসায় নিয়ে যাওয়া হয়।

সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। রাজু আহম্মেদের অকাল মৃত্যুতে সহকর্মীসহ সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬

এসএস/এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।