ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে আ’লীগ নেতাকে অপহরণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
রাজশাহীতে আ’লীগ নেতাকে অপহরণের অভিযোগ

রাজশাহী মহানগরীর শিরোইল কলোনি এলাকা থেকে ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রাজশাহী: রাজশাহী মহানগরীর শিরোইল কলোনি এলাকা থেকে ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (০৭ ডিসেম্বর) বেলা পৌনে ৩টার দিকে শিরোইল কলোনি বড় মসজিদের পাশে নিজের দোকান থেকে আওয়ামী লীগের এ নেতাকে একটি মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটে।

মহানগরীর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টিটো জানান, কামরুল ইসলাম বোয়ালিয়া থানার ১৯ নম্বর ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার ওয়েল্ডিংয়ের ব্যবসা রয়েছে।

ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টিটো বলেন, কামরুল ইসলাম তার দোকানে বসে ছিলেন। এ সময় চারজন যুবক তাকে দোকান থেকে ডেকে নিয়ে গল্প করতে করতে মাইক্রোবাসের কাছে নিয়ে যায়। সেখানে তাকে জোর করে মাইক্রোবাসে ওঠায় তারা। ওই সময় দোকানে জসিম ও সোহেল নামের দুই কর্মচারী ছিলেন। জলপাই রঙের মাইক্রোবাসটি আগে থেকেই সেখানে রাখা ছিলো। তবে মাইক্রোবাসটি কোনদিকে গেছে প্রত্যক্ষদর্শীরা তা জানাতে পারেননি বলে জানান তিনি।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে  সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে পরিবারের সদস্যদের কাছ থেকে এখনও কেউ মুক্তিপণ দাবি করেনি। এখন তাই কারা কী উদ্দেশে কামরুলকে তুলে নিয়ে গেছে তা  বের করার চেষ্টা চলছে। এরই মধ্যেই পুলিশ তার সন্ধানে মাঠে নেমেছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।