ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
রাজশাহীতে প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার

রাজশাহীর মহানগরীর চণ্ডিপুর এলাকার খেলার মাঠ থেকে এনি খাতুন নামে ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহী: রাজশাহীর মহানগরীর চণ্ডিপুর এলাকার খেলার মাঠ থেকে এনি খাতুন নামে ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে রাজপাড়া থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে।

এনি চণ্ডিপুর এলাকার রতন হোসেনের মেয়ে। গত দুইদিন থেকে সে বাড়ি থেকে নিখোঁজ ছিল।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে বলেন, ওই প্রতিবন্ধী শিশুটি লক্ষ্মীপুর, ভাটাপাড়া ও চণ্ডিপুরসহ আশপাশের এলাকায় ঘোরাঘুরি করতো। গত দু’দিন ধরে নিখোঁজ থাকায় পরিবারের সদস্যরা তার খোঁজ নেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়রা চণ্ডিপুর এলাকার খেলার মাঠের এক কোনায় ওই শিশোর মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওসি আরও বলেন, এনির মরদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। তবে অবস্থা দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া এখনই নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছে না। এই ব্যাপারে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ চলছে।

মৃত্যুর কারণ জানতে শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
এসএস/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।