ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বাসের ধাক্কায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
রাজশাহীতে বাসের ধাক্কায় নিহত ২

রাজশাহীর মতিহারে দেশ ট্রাভেলস নামে একটি বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ২জন।

রাজশাহী: রাজশাহীর মতিহারে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলের আরও এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- কাটাখালি চক বেলঘরিয়া বাখরাবাজ এলাকার মোক্তার হোসেনের ছেলে হোসেন শুভ (২৫) ও মৃত আবু তাহেরের ছেলে গোলাম রাব্বানী (৩৫)। আহত হয়েছেন একই এলাকার মৃত আক্কাশ আলীর ছেলে হারুন-অর-রশিদ (২৫)।

শুক্রবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে মতিহারের কাটাখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মহানগরীর মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) ব্রজ গোপাল বাংলানিউজকে বলেন, রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে ওই তিন মোটরসাইকেল আরোহী পুঠিয়ার দিকে যাচ্ছিলেন। এ সময় রাজশাহী থেকে দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস ঢাকা অভিমুখে যাচ্ছিল। কাটাখালির সমশাদিপুরে পৌঁছালে দেশ ট্রাভেলসের ওই বাসটি মোটসাইকেলকে পেছন দিকে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শুভ মারা যায়। আর হাসপাতালে নেওয়ার পথে গোলাম রাব্বানী মারা যায়।

রাজশাহীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবীর বাংলানিউজকে বলেন, আহত হারুন-অর-রশিদকে রাজশাহী মেডিকেল কলেজ (রামক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে যায়।

বর্তমানে তাদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামালা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬, আপডেটেড: ১৯০৫ ঘণ্টা
এসএস/জিপি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।