ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশুর মরদেহ উদ্ধার

ময়নাতদন্তে ধর্ষণের আলামত, সন্দেহভাজন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
ময়নাতদন্তে ধর্ষণের আলামত, সন্দেহভাজন আটক

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চণ্ডিপুর এলাকায় মানসিক প্রতিবন্ধী শিশুর মরদেহের ময়নাতদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার চণ্ডিপুর এলাকায় মানসিক প্রতিবন্ধী শিশুর মরদেহের ময়নাতদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

ধর্ষণের পরই তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক ডা. এনামুল হক বাংলানিউজকে বলেন, এ্যানি খাতুন নামের ১২ বছরের ওই শিশুটিকে ধর্ষণের পরেই শ্বাসরোধ করে হত্যা করা হয়।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে জানান, শিশু এ্যানিকে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। তার চাচা স্বপন আলী বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। এতে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করা হয়েছে। মামলার পর সন্দেহভাজন একজনকে আটকও করা হয়েছে। তবে জিজ্ঞাসাবাদ শেষ না হওয়া পর্যন্ত তার নাম প্রকাশ করা যাবে না বলে জানান ওসি।

আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শেষে এ মামলায় গ্রেফতার দেখানো হতে পারে বলেও জানান ওসি।

এর আগে বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুরে মহানগরীর রাজপাড়া থানার চণ্ডিপুর এলাকার একটি খেলার মাঠ থেকে এ্যানি নামের ওই মানসিক প্রতিবন্ধী শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ্যানি দুদিন থেকে নিখোঁজ ছিল। সে ওই এলাকার রতন হোসেনের মেয়ে।

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এসএস/আরআইএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।