ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
রাজশাহীতে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীসহ দু’জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। 

রাজশাহী: রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীসহ দু’জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।  

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রোববার (১১ ডিসেম্বর) দুপুরে চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

এর আগে শনিবার (১০ ডিসেম্বর) সাধারণ আসন-৬ এর সদস্য প্রার্থী ওয়াদুদুল মোহাম্মদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও রাজপাড়া থানা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম প্রামানিক বিকেলে জানান, নির্বাচনে এখন চেয়ারম্যান পদে দুই, সাধারণ সদস্য পদে ৩৭ ও সংরক্ষিত সদস্য পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সাধারণ সদস্য আসন-১ ও ১৫ এবং সংরক্ষিত আসন-১ এর প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

এদিকে, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে পরিষদের সাবেক প্রশাসক মাহবুব জামান ভুলুকে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি ছাড়াও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী সরকার মনোনয়নপত্র তোলেন। পরে বাদশা তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন।  

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এক হাজার ১৭১ জন ভোটার ১৫টি ভোটকেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানান সহকারী রিটার্নিং অফিসার শহীদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।