ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগমারায় হত্যা মামলার আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
বাগমারায় হত্যা মামলার আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার রাজশাহী

রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া-মন্দিয়াল এলাকায় রাস্তার পাশ থেকে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে ইসমাইল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া-মন্দিয়াল এলাকায় রাস্তার পাশ থেকে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে ইসমাইল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

সুরতহাল প্রতিবেদন তৈরির পর বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইসমাইল হোসেনের পরিবারের বরাত দিয়ে বাগমারা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আসাদুজ্জামান আসাদ জানান, সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় ইসমাইল হোসেন বাড়ি থেকে বের হয়ে মসজিদে মাগরিবের নামাজ পড়তে যান। রাতে তিনি বাড়িতে না ফেরায় সবাই বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন।

মঙ্গলবার সকালে এলাকার লোকজন বাড়ি থেকে প্রায় ৫শ’ মিটার দূরে একটি গাছের সঙ্গে ইসমাইল হোসেনের ঝুলন্ত মরদেহ দেখতে পান।
পরে থানায় বিষয়টি জানানো হলে দুপুরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহত ইসমাইল হোসেনের মরদেহ উদ্ধার করে। বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি তদন্ত আসাদুজ্জামান আসাদ জানান, নিহত ইসমাইল হোসেন ২০১৫ সালে সাঁইপাড়া গ্রামে সংঘর্ষে নিহত দুলাল হোসেন হত্যা মামলার আসামি ছিলেন। আপাতত ইসমাইলের মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলেই মনে হচ্ছে। এটি আত্মহত্যা না হত্যা ময়নাতদন্ত ছাড়া নিশ্চিত হওয়া যাবেনা।

এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।