ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় দুর্বৃত্তদের কোপে মাছ চাষি খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
পুঠিয়ায় দুর্বৃত্তদের কোপে মাছ চাষি খুন

রাজশাহীর পুঠিয়া উপজেলায় আমজাদ হোসেন (৩৫) নামে এক মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার...

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় আমজাদ হোসেন (৩৫) নামে এক মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সাধনপুর লেপপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমজাদ ওই গ্রামের মৃত আয়েন আলীর ছেলে। দিনগতরাত সাড়ে ১২টার দিকে রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রাকিবুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমজাদ হোসেন মাছ চাষ করতেন। রাতে তিনি পুকুর দেখতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এর কিছুক্ষণ পর স্থানীয়রা এলাকার একটি রাস্তার পাশে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। তার মরদেহের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, রাতেই জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা উদঘাটনের চেষ্টা চলছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান পুঠিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।