ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সন্ত্রাস ও মাদকে আরএমপি’র জিরো টলারেন্স

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৭
সন্ত্রাস ও মাদকে আরএমপি’র জিরো টলারেন্স মতিহার থানা পুলিশের উদ্যোগে মেস ও ছাত্রাবাস মালিকদের সঙ্গে মতবিনিময় করেন রাজশাহী পুলিশ কমিশনার মাহাবুবর রহমান

রাজশাহী: রাজশাহী পুলিশ কমিশনার মাহাবুবর রহমান বলেছেন, সন্ত্রাস দমন ও মাদক নির্মূলে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অবস্থান জিরো টলারেন্স। কোনো অবস্থাতেই সন্ত্রাস ও মাদক বরদাস্ত করা হবে না।

মঙ্গলবার (৩ অক্টোবর) সন্ধ্যায় মতিহার থানা পুলিশের উদ্যোগে মেস ও ছাত্রাবাস মালিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরএমপি কমিশনার বলেন, যারা মাদক সেবন ও সন্ত্রাসী করে এবং মাদক বিক্রি করে তারা দেশ ও সমাজের শত্রু।

এদের বিরুদ্ধে সোচ্চার হয়ে মাদক ও সন্ত্রাস দমনে পুলিশকে সহযোগিতা করতে হবে। পুলিশকে তথ্য দিলে অবশ্যই পুলিশ এসব মাদক পাচারকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে।

তিনি বলেন, ইসলামের নাম ভাঙিয়ে যারা নিরিহ মানুষকে হত্যা, খুন, গুম করে তারা আসলে ইসলামের শত্রু। এদের চিহ্নিত করে থানা পুলিশকে অবহিত করুন। এদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে।

এ সময় মেস ও ছাত্রাবাস মালিকরাও মাদক, সন্ত্রাস ও জঙ্গি দমনে পুলিশের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

মহানগর পুলিশের উপ-কমিশনার (পূর্ব) একেএম নাহিদুল ইসলামের সভাপতিত্বে মতিহারের বিনোদপুর ইসলামীয়া কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখন- উপ-কমিশনার (সদর) তানভির হায়দার চৌধুরী, সিটিএসবির উপ-কমিশনার আবু আহম্মেদ আল মামুন, মহানগর পুলিশের সহকারী উপ-কমিশনার মোহাম্মদ হাতেম আলী, সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম, সহকারী কমিশনার শামসুল আজম, মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান রন্টুসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।