ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

পবায় ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্য আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
পবায় ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্য আটক

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার সোনাইকান্দি এলাকায় ১৫ বোতল ফেনসিডিল ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকালে ওই দুই পুলিশ সদস্যকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাদের পবা থানায় সোপর্দ করেছেন বিজিবির সদস্যরা।

আটকরা হলেন- জিয়াউর রহমান ও নাজিম উদ্দিন।

তারা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বাসিন্দা। দুজনই রাজশাহী জেলা পুলিশ লাইনে কর্মরত।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, পুলিশের দুই সদস্যকে ফেনসিডিলসহ আটক করে বিজিবি সদস্যরা থানায় সোপর্দ করেছেন। তারা জেলা পুলিশ লাইনে কর্মরত। আটকদের বিরুদ্ধে পবা থানায় বিজিবির পক্ষ থেকে মামলা দেওয়া হয়েছে বলেও জানান ওসি।

মামলায় বলা হয়েছে, ওই দুই পুলিশ সদস্য ফেনসিডিল নিয়ে পবার সোনাইকান্দি এলাকা থেকে রাজশাহী মহানগরীর দিকে আসছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার টহলরত বিজিবি সদস্যরা ফেনসিডিল বহনকারী পুলিশ সদস্যদের চ্যালেঞ্জ করেন। পরে তাদের কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি। এ সময় পুলিশ সদস্য পরিচয় দিয়ে তারা নিজেদের রক্ষার চেষ্টা করেন।

মামলায় আটক দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।