ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ডিবি পরিচয়ে সাড়ে ১৭ লাখ টাকা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
রাজশাহীতে ডিবি পরিচয়ে সাড়ে ১৭ লাখ টাকা ছিনতাই

রাজশাহী: রাজশাহী মহানগরীর মতিহারের মহেন্দ্রা এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে সাড়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) দুপুর ২টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

বর্তমানে ছিনতাই হওয়া টাকা উদ্ধারের জন্য ওই এলাকায় অভিযানে নেমেছে পুলিশ।

রাজশাহী মহানগরীর মতিহার থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মাহবুব হোসেন বাংলানিউজকে জানান, মহেন্দ্রা এলাকায় রহমান জুটমিলের কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বেতন দেওয়ার জন্য হরিয়ান এলাকার একটি ব্যাংক থেকে টাকা তুলে প্রাইভেটকারে নিয়ে যাওয়ার সময় মহেন্দ্রা ইটখোলা এলাকায় ৭-৮ জনের একটি ছিনতাইকারী দল ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারের গতি রোধ করে।  

পরে তল্লাশির নামে ওই কর্মকর্তার কাছ থেকে সাড়ে ১৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পাঁচটি মোটরসাইকেলে করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান তারা। পালিয়ে যাওয়ার সময় ভুক্তভোগীরা বুঝতে পারেন তারা ডিবি পুলিশ নন ছিনতাইকারী।

পুলিশ পরিদর্শক মাহবুব আরও জানান, ফোনে অভিযোগ পাওয়ার পর পরই থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে ছিনতাইকারীদের আটকের জন্য ঘটনাস্থল ও আশপাশের এলাকায় অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় জুটমিলের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।  

রহমান জুটমিলের ম্যানেজার আবদুল মান্নান বাংলানিউজকে জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এখনও ঘটনাস্থল থেকে কেউ মিলে এসে পৌঁছায় নি। সবাই আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৭
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।