ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
রাজশাহীতে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আটক ২ রাজশাহীতে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ আটক ২

রাজশাহী: রাজশাহীতে এক হাজার ১০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। ট্রাকে করে ফেনসিডিল পাচারের সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

বুধবার (২৫ অক্টোবর) রাত ১০টার দিকে মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের আটক করেন র‌্যাব সদস্যরা।  

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জালমাছমারি এলাকার মৃত আনেশ আলীর ছেলে তরিকুল ইসলাম ওরফে লিটন (২৪) ও রাজশাহীর চারঘাট উপজেলার টাংগন এলাকার তজিবর সরদারের ছেলে ফারুক হোসেন (২১)।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, ফেনসিডিল ভর্তি ওই ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল সড়কে চেকপোস্ট বসিয়ে ট্রাকটি থামায়।  

এ সময় তল্লাশি করা হলে ট্রাকে এক হাজার ১০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। ফেনসিডিল পাচারের অভিযোগে ট্রাকে থাকা দুই যুবককে আটক করা হয়। ফেনসিডিল পাচার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। আটকদের কাছ থেকে দুটি মোবাইল সেট, তিনটি সিমকার্ডও জব্দ করা হয়েছে।  

এ ঘটনায় রাজপাড়া থানায় মামলা করা হয়েছে বলেও জানানো হয়েছে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।