ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
পুঠিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার ভাল্লুকগাছী ইউনিয়নের ফুলবাড়ী গ্রাম থেকে এনি খাতুন নামে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এনি খাতুন ওই গ্রামের আইয়ুব আলীর মেয়ে।

নিহতের বাবা আইয়ুব আলী বরাত দিয়ে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া বাংলানিউজকে বলেন, নিহত এনি খাতুন উপজেলার ফুলবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করতো।  

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তারা এনির শয়নক্ষের গিয়ে মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান। ঘরের তীরের সঙ্গে দড়ি দিয়ে তার মরদেহ ফাঁস দেওয়া অবস্থায় ছিলো।  

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এনি আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যা কারণ জানা যায়নি। এছাড়া ময়নাতদন্ত ছাড়া এখনই বিষয়টি নিশ্চিত করে বলাও যাচ্ছে না। সে কারণে সন্ধ্যার মধ্যেই মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হবে। ময়নাতদন্তে কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।