ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পুকুরে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
পুকুরে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যু

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার চকছাতারি গ্রামে জাল ফেলে পুকুরে মাছ ধরতে গিয়ে রাকিব হোসেন (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

একই ঘটনায় রাকিবের জমজ ভাই শাকিব হোসেনকে (১২) মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

তারা বাঘা উপজেলার চকছাতারি গ্রামের খায়রুল ইসলামের ছেলে। ঘটনার পর রাজশাহীর বাঘা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা. সঞ্জয় পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ডা. সঞ্জয় পাল বলেন, দুপুরে ডুবে যাওয়া দুই জমজ শিশুকে বাঘা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। এ সময় রাকিবকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া মুমূর্ষু অবস্থায় শাকিবকে জরুরিভাবে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।  

স্থানীয়রা জানান, দুপুরে ছোট জাল নিয়ে তারা পুকুরে মাছ ধরার জন্য নামে। কিন্তু সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে বাঘা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তারা ফিরলে এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
এসএস/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।