ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ কখনও সফল হবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ কখনও সফল হবে না দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ কখনও সফল হবে না। ছবি: বাংলানিউজ

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেছেন, বর্তমান সরকারের সময়ে দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ কখনও সফল হবে না। 

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে রাজশাহীর বাঘা উপজেলা চত্বরে বাঘা থানা আয়োজিত ‘কমিউনিটি পুলিশিং ডে-২০১৭’ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শাহরিয়ার আলম বলেন, দেশে যতো বাহিনী আছে তার মধ্যে পুলিশ বাহিনী বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে জনগণের সেবায় কাজ করছে।

পুলিশই জনতা, জনতাই পুলিশ এ নীতিতে বিশ্বাস করে পুলিশিং কার্যক্রম পরিচালনা করতে হবে।  

পুলিশ বাহিনীকে দেশ থেকে জঙ্গিবাদ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণে জনগণের সঙ্গে সম্পৃক্ত হয়ে এক হয়ে কাজ করার আহবান জানান প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।  

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিন রেজা, বাঘার পৌর মেয়র আক্কাস আলী, আড়ানী পৌর মেয়র মো. মুক্তার আলী, বাঘা থানার পুলিশ পরিদর্শক রেজাউল ইসলাম প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ৭০ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজের নবনির্মিত চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  

এ সময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নারী শিক্ষা উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তিনি কলেজে একটি মহিলা হোস্টেল করার আশ্বাস দেন।  

এদিকে, বিকেলে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম চারঘাট উপজেলার হলিদাগাহী মাঠে ‘শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট- ২০১৭ এর উদ্বোধন করেন।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।