ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পার্কে অসামাজিক কর্মকাণ্ডের দায়ে আটক ১২ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
পার্কে অসামাজিক কর্মকাণ্ডের দায়ে আটক ১২ 

রাজশাহী: রাজশাহীর শহীদ ক্যাপ্টেন মনসুর আলী পার্কে অসামাজিক কর্মকাণ্ডের দায়ে ১২জন তরুণ-তরুণীকে আটক করেছেন মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা। 

রোববার (২৯ অক্টোবর) দুপুরে মহানগরীর ভদ্রা এলাকার ওই পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাজশাহী ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বাংলানিউজকে বলেন, ভদ্রা আবাসিক এলাকার শহীদ মনসুর আলী পার্কটি অবস্থিত।

এখানে সকালে বিভিন্ন বয়সের মানুষ হাঁটতে আসেন। আবার অনেকে বিনোদন উপভোগ করতে আসেন। শিশুদের জন্য বিভিন্ন রাইডস থাকায় বিকেলে ভিড় হয় এ বিনোদন কেন্দ্রে।  

ওসি আরও বলেন, স্থানীয়দের অভিযোগ উঠতি বয়সের তরুণ-তরুণীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে এ পার্কের মধ্যে বসে সকাল থেকেই অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে। দুপুরে পার্কে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় পার্ক থেকে ছয়জন তরুণ এবং ছয়জন তরুণীকে আটক করা হয়। আটকরা সবাই মহানগরীর বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আটকের পর তাদের মহানগর ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।  

আটকদের অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা এলে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হবে। তবে ভবিষ্যতেও তাদের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসিহুমায়ুন কবীর।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।